Advertisement


ঢাকার মাঠে ২-০ গোলে মহেশখালীর বড় জয়


রকিয়ত উল্লাহ।। বঙ্গবন্ধু গোল্ডকাপ (প্রাথমিক বিদ্যালয় পর্যায়) এর জাতীয় পর্যায়ের খেলায়  চট্টগ্রামের বিভাগীয় চ্যাম্পিয়ন মহেশখালী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় ২-০ গোলের ব্যবধানে জয় লাভ করেন।

আজ (১৬ মার্চ) বৃহস্পতিবার দুপুর ১২টায় ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় খেলার মাঠে এ ফুটবল খেলা অনুষ্ঠিত হয়। এতে বরিশাল বিভাগকে ২ গোলে পরাজিত করেন। জয় সূচক গোল দুইটি করেন টিমের অধিনায়ক আদিব শাহারিয়ার আরমান।

বিষয়টি নিশ্চিত করেন টিমের দায়িত্ব থাকা মহেশখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গিয়াস উদ্দিন।  তিনি আরও জানান- বিভাগীয় পর্যায়ে চ্যাম্পিয়ন হওয়ার পর জাতীয় পর্যায়েও বাচ্চারা বরিশাল বিভাগকে ২-০ গোলে পরাজিত করেছে। বাচ্চারাসহ সবাই খুশি। পর্রবর্তীতে যেন এ জয় ধারাবাহিক থেকে জাতীয় পর্যায়ে চ্যাম্পিয়ন হতে পারে তার জন্য মহেশখালীবাসী সহ সকলের দোয়া কামনা করেছেন।  

এদিকে বঙ্গবন্ধু গোল্ডকাপ (প্রাথমিক বিদ্যালয় পর্যায়) এর জাতীয় পর্যায়ের চট্টগ্রাম বিভাগের চ্যাম্পিয়ন টিম মহেশখালী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় বরিশাল বিভাগের বিরুদ্ধে জয়লাভ করায় মহেশখালী সব খবরকে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় আলহাজ্ব আশেক উল্লাহ রফিক এমপি -মহেশখালী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের খেলোয়াড়, শিক্ষকসহ সকলের প্রতি অভিনন্দন জানান। তিনি এই বিজয় মহেশখালীর জন্য গৌরভের বলে মন্তব্য করেন।