Advertisement


মহেশখালীর ধলঘাটায় এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা


রকিয়ত উল্লাহ।।
কক্সবাজারের মহেশখালীর ধলঘাটে  পারিবারিক বিরোধের জের ধরে এক ব্যক্তিকে  কুপিয়ে ও পিঠিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে।  নিহত ব্যক্তির নাম জমিস উদ্দিন(৫০)৷ তিনি ধলঘাটের উত্তর সুতুরিয়া এলাকার জালাল উদ্দীনের পূত্র।

গতকাল ৯ ফ্রেবুয়ারী শুক্রবার বিকালে কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়৷ বিষয়টি নিশ্চিত করেন মহেশখালী থানার তদন্ত ওসি তাজ উদ্দিন।  

এদিকে এ ঘটনার পর পর অভিযান চালিয়ে ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ।  গ্রেফতারকৃতরা হলেন- মোঃ আরাফাত(৩০),মোঃ জাফর(৫৩),মোঃ সোহেল(২৫),খোরশিদা বেগম(৪৭) ও কাজল রেখা(২৫)।

সূত্রে জানা যায়, উপজেলার ধলঘাটের সুতুরিয়ায় পারিবারিক বিরোধের জের ধরে গত ২ ফ্রেবুয়ারী নিহত জসিম উদ্দিনও তার স্ত্রী ফিরোজা বেগমকে কুপিয়ে ও মারধর করেন আসামিরা। পরে ভিকটিম জসিম উদ্দিনকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে মহেশখালী স্বাস্থ্য কমপ্লেক্সে পরে অবস্থার অবনতি হলে কক্সবাজার মেডিকেল কলেজ ভর্তি করে। ঘটনার ৭ দিন পর চিকিৎসাধীন অবস্থায় ৯ ফ্রেবুয়ারী তার মৃত্যু হয়।

মহেশখালী থানার তদন্ত ওসি তাজ উদ্দিন জানান- ধলঘাটে পারিবারিক বিরোধের জেরে গত ২ ফ্রেবুয়ারী একটি হত্যা চেষ্টার মামলা হয়। এঘটনায় ভিকটিম জসিম উদ্দিন চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হলে মামলাটি হত্যা মামলায় রজু হয় এবং এঘটনায় পুলিশ অভিযান চালিয়ে ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ।